রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

১৪১

লোহাগড়ায় সিসিটিভি ক্যামেরা বসানোয় অপরাধ কমছে

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০১৯  

নড়াইলের লোহাগড়া থানার গুরুত্বপূর্ণ এলাকা সিসিটিভি ক্যামেরার আওতায় আসায় অপরাধ কমবে বলে আশা প্রকাশ করেছেন থানা প্রশাসন।
লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস বলেন, নড়াইল-২ আসনের এমপি মাশরাফী বিন মোর্তজা এর একান্ত প্রচেষ্টায় ‌নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন এর তত্বাবধানে লোহাগড়া উপজেলার ১৪টি পয়েন্টে সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হয়েছে। গুরুত্বপূর্ণ লক্ষীপাশা চৌরাস্তা, লোহাগড়া চৌরাস্তা, সিএন্ডবি চৌরাস্তা, লোহাগড়া বাজার, ফয়েজমোড় সহ ১৪টি পয়েন্টের তথ্যচিত্র সরাসরি থানা থেকে মনিটরিং করা হচ্ছে। প্রয়োজনে সিসিটিভি ফুটেজ দেখে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

তিনি আরো বলেন, লোহাগড়া থানা এলাকা এখন চোখের সামনে। সিসিটিভি ক্যামেরা স্থাপনের ফলে অপরাধীরা সংকুচিত হয়ে আসছে। রাস্তাঘাটে মানুষের বেপরোয়া চলাচল কমে গেছে।


গোপিনাথপুর গ্রামের বাসিন্দা লোহাগড়া পৌর কাউন্সিলর গিয়াস উদ্দিন ভূঁইয়া বলেন, গুরুত্বপূর্ণ পয়েন্টে ক্যামেরা বসানোয় অপরাধ কমছে।

লোহাগড়া পৌর মেয়র ও উপজেলা যুবলীগ সভাপতি মো. আশরাফুল আলম বলেন, বর্তমান এমপি এর মহতি উদ্যোগে এলাকায় অনেক অপরাধ কমে যাবে। অপরাধিদের দ্রুত সনাক্ত করে ব্যবস্থা গ্রহণ করা যাবে। এলাকার সচেতন মানুষ এ উদ্যোগকে স্বাগত জানিয়েছে। লোহাগড়া থানার ওসি প্রবীর কুমার বিশ্বাস নিজেই ফেসবুকের মাধ্যমে অপরাধিদের অপরাধ করা থেকে বিরত থাকতে সতর্কবার্তা দিয়েছেন।

আজকের নড়াইল
আজকের নড়াইল
এই বিভাগের আরো খবর