বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

২৫৭

মাশরাফিকে নৌকায় প্রতীকে মনোনয়ন করায় লোহাগড়ায় আনন্দ মিছিল

নড়াইল প্রতিনিধি

প্রকাশিত: ২২ নভেম্বর ২০১৮  

বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফি বিন মুর্তাজাকে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসনে (৯৪) বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন নিশ্চিত করায় আনন্দ-উল্লাস করে মিছিল করেছে লোহাগড়া উপজেলা ছাত্রলীগ। মিছিল শেষে সাধারণ মানুষের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।
 সম্প্রতি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঘোষণা দেন নড়াইল ২ আসনে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন’ মাশরাফি। এর আগে ১১ নভেম্বর ওবায়দুল কাদেরের হাত থেকে দলীয় মনোনয়ন পত্র সংগ্রহ করেন ক্রিকেট দলপতি মাশরাফি বিন মর্তুজা।

বুধবার (২২ নভেম্বর) দুপুরে লোহাগড়া উপজেলা ছাত্রলীগের আয়োজনে জয়পুর শ্মশান ঘাট এলাকা থেকে এ আনন্দ-উল্লাস করে মিছিলটি বের হয়। মিছিলটি লোহাগড়া-লক্ষ্মীপাশা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে  লোহাগড়া উপজেলা পরিষদ চত্বরে গিয়ে শেষ হয়।

এ সময় উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা ছাত্রলীগের সভাপতি জোসেফ মুন্সি, সাধারণ সম্পদক রাসেদ হাসানসহ উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দ। 
এদিকে জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতা, সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাধারণ মানুষ মাশরাফির নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে অভিনন্দন জানিয়ে বলেছেন, মাশরাফি নির্বাচন করলে এমপি এবং মন্ত্রী হবেন। ফলে অবহেলিত নড়াইলের সার্বিক উন্নয়ন হবে বলে মনে করেন এলাকাবাসী।
 

আজকের নড়াইল
আজকের নড়াইল
এই বিভাগের আরো খবর