রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

১১৪

‘ভুল রাজনীতিতে বিএনপি-জামায়াতের অস্তিত্ব বিলীন’

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০১৯  

বিএনপি-জামায়াত বুঝতে পেরেছে ভুল রাজনীতি তাদের অস্তিত্বকে বিলীন করে দিয়েছে। এজন্যই তারা নির্বাচনে যেতে ভয় পায় বলে মন্তব্য করেছেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম।

 

রোববার দুপুরে পিরোজপুরের নেছারাবাদ উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শুভেচ্ছা বিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।

মন্ত্রী আরো বলেন, বিএনপি’র মধ্যে কোন নেতৃত্ব নেই। তারা ক্ষমতায় গেলে কে তাদের প্রধানমন্ত্রী হবে তা নির্ধারণ করতে পারছে না। ড. কামাল হোসেনকে ভাড়াটিয়া নেতা উল্লেখ করে আওয়ামী লীগের কেন্দ্রীয় এই নেতা বলেন, ড. কামাল নিজে নির্বাচনে অংশ নেননি। এমনকি তাদের জোটের প্রধানকে তা স্পষ্ট নয়।

২০০১ সালে ক্ষমতায় আসার পর এবং বিভিন্ন সময় আন্দোলনের নামে সহিংসতা করা এবং স্বাধীনতাবিরোধীদের নিয়ে রাজনীতি করায় বাংলাদেশের মানুষ বিএনপি জোটকে গ্রহণ করেনি বলেও মন্তব্য করেন মন্ত্রী। সে কারণেই ৭০ সালের মত আবারো বাংলাদেশের মানুষ আওয়ামী লীগকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত করেছে।

তিনি আরো বলেন, আজকের দিনে রাষ্ট্র ক্ষমতায় এবং বিরোধী দলে থাকবে মুক্তিযুদ্ধের শক্তি। তাই স্বাধীনতা বিরোধীদের বর্জন করার আহ্বান জানান তিনি। নেছারাবাদ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হামিদ এর সভাপতিত্বে উপজেলা পরিষদ প্রাঙ্গনে আয়োজিত সভায় সাবেক এমপি অধ্যক্ষ শাহ আলমসহ আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

আজকের নড়াইল
আজকের নড়াইল
এই বিভাগের আরো খবর