বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

২৯৭

বিয়ের ‘লাড্ডু’ খেয়েই বিপাকে ইরফান-তিশা

নিউজ ডেস্ক

প্রকাশিত: ২৫ নভেম্বর ২০১৮  

জনপ্রিয় অভিনেতা ইরফান সাজ্জাদ ও অভিনেত্রী তাসনুভা তিশা বিয়ে করে বিপাকে পড়েছেন। বিয়ে নামক লাড্ডু খাওয়ার পর থেকেই যত ঝামেলা।
সম্প্রতি তারা ‘বিয়ের লাড্ডু’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন। এই নাটকে স্বামী-স্ত্রীর চরিত্রে অভিনয় করেছন ইফরান আর তিশা। এটি রচনা ও পরিচালনা করেছেন মাহমুদ হাসান রানা।

নাটকটির সম্পর্কে এই নির্মাতা বলেন, নোমান ও শায়লা দু’জন স্বামী স্ত্রী। প্রায় তিন বছর হয় তাদের দাম্পত্য জীবনের। কিন্তু এই তিন বছরে এমন কোনদিন নেই যেদিন তাদের মধ্যে কোন ঝগড়া বা মনমালিন্য হয়নি। যদিও তাদের প্রেমের বিয়ে এবং একটা সময় ছিল যখন তারা একজন আরেক জনকে ছাড়া থাকতেই পারতো না। আর এখন এমনও দিন যায় যেখানে তুচ্ছ বিষয়ে ঝগড়া শুরু হয়ে বিবাহ বিচ্ছেদ পর্যন্ত চলে যায়।

তিনি গল্পটি সম্পর্কে আরো বলেন, এমন অবস্থায় একদিন নোমানের বন্ধু আবির তাদের বাড়িতে এসে হাজির হন। আবিরকে দেখেই নোমান তেলে বেগুনে জ্বলে উঠে। কারন নোমানের ধারনা, শায়লা আবিরকে দেখলে রেগে যাবে এবং নোমানের সঙ্গে ঝগড়া করার নতুন রসদ পাবে। কিন্তু ঘটনা ঘটে বিপরীত।

আবির শায়লার রুপের ভূসয়ী প্রসংশা করে এমন কি ‘ভাবি’ না ডেকে আপু বলে সম্বোধন করে। ফলে আবির শায়লার অতি প্রিয় মানুষ হয়ে উঠে।

ঘটনাক্রমে নোমান জানতে চায় আবির কেন ঢাকায় এসেছে? আবির জানায় সে একটি মেয়েকে ভালবাসে এবং কয়েক দিনের মধ্যেই তারা পালিয়ে বিয়ে করবে। কিন্তু বন্ধু ও বন্ধু পত্নির কলহ দেখে সে চেষ্ঠা করে নোমান আর শায়লার মধ্যে পুরানো ভালবাসা ফিরিয়ে আনার।

এতে করে হাস্যকর সব ঘটনা ঘটে কিন্তু আবিরের চেষ্ঠা সফল হয়। একটা সময় নোমান ও শায়লার ভালবাসা ফিরে আসে। তাদের সম্পর্ক স্বাভাবিক হয়। কিন্তু শেষ মূহুর্তে তারা আবারো সেই আগের রুপ ধারন করে। আবার তাদের দাম্পত্য কলহ শুরু হয়।

তিনি বলেন, গল্পের শেষ পর্যায়ে আবিরের প্রেমিকা আবিরের কাছে পালিয়ে আসলেও আবির চিন্তা করে যদি তার অবস্থাও নোমান ও শায়লার মতো হয়? তাহলে শুধু বিয়ে ব্যাপারটাই থাকবে ভালবাসা আর থাকবে না। তাই সে সিদ্ধান্ত নেয় বিয়ের লাড্ডু নোমান ও শায়লা খেয়েছে কিন্তু সে খাবেনা। এরকম হাস্যরসের মধ্যে এগিয়ে যাবে নাটকটি।

এছ্ড়াও আবিরের চরিত্রে অভিনয় করেছেন একে আজাদ আদর ও প্রেমিকার ছিলেন অধরা নাদিয়া।

সম্প্রতি বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং শেষ হয়েছে। মাতৃছায়া মোশন পিকচার প্রোডাকশন হাউজ নিবেদিত এ নাটকটি শীঘ্রই কোন একটি চ্যানেলে সম্প্রচার হবে বলে জানান নির্মাতা মাহমুদ হাসান রানা।

আজকের নড়াইল
আজকের নড়াইল