বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

২৩৯

ফের মাত করলেন প্রিয়া প্রকাশ

প্রকাশিত: ১০ নভেম্বর ২০১৮  

তাকে ভারতের 'উইংক গার্ল' বলা হয়। তার চোখের ইশারায় মাত হয়ে যায় প্রায় গোটা দেশ। শুধু চোখের ইশারা বললে ভুল হবে, তার হাসিতেও মজে যায় আট থেকে আশি বয়সী মানুষের হৃদয়। বুঝতেই পারছেন, দক্ষিণী-কন্যা প্রিয়া প্রকাশ ওয়ারিয়রের কথাই বলা হচ্ছে। তার জাদু যেন মাত করে দেয় দর্শকদের। আর এবার সেই প্রিয়া প্রকাশ কি করলেন?

জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি নিজের সোশ্যাল সাইটে একটি ছবি শেয়ার করেন দক্ষিণী-কন্যা প্রিয়া প্রকাশ। যেখানে তার দেখা মেলে একেবারে ভারতীয় লুকে। একটি অনুষ্ঠানে হাজির হয়ে প্রিয়া যখন তার নিজের ছবি প্রকাশ করেন সোশ্যাল সাইটে, তা নিয়ে এক প্রকার হইচই পড়ে যায় নেটিজেনদের একাংশের মাঝে।

মালায়লম ছবি 'ওরু আদার লাভ'-এর একটি দৃশ্যে দেখা যায় প্রিয়া প্রকাশকে। ওই সিনেমায় রওশন আবুল রউফ নামে আরও এক অভিনেতার সঙ্গে যোগ্য সঙ্গত দিতে দেখা যায় দক্ষিণী-কন্যাকে। সেই থেকে শুরু। এরপর এই সিনেমার গানেই প্রিয়া এবং আবদুল রউফের রসায়ন দেখে কুপোকাত হয়ে যান নেটিজেনরা। এরপর থেকেই শুরু হয় প্রিয়াকে নিয়ে জোর চর্চা। এরপর দক্ষিণের বেশ কিছু বিজ্ঞাপনেও দেখা যায় প্রিয়া প্রকাশকে। তবে বলিউডে কি কখনও ডেবিউ করবেন প্রিয়া, সে বিষয়ে কিছু জানা যায়নি।

আজকের নড়াইল
আজকের নড়াইল