শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

৬৯

ফরিদপুরে প্রশ্নপত্র ফাঁস চক্রের মূল হোতা আটক

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০১৯  

ফরিদপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের অন্যতম হোতা রাজিব হোসেনকে (১৯) আটক করেছে র‌্যাব-৮। বুধবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সালথা থানার যুগিকান্দা এলাকা থেকে তাকে আটক করা হয়। 

এসময় তার কাছ থেকে মোবাইল ডিভাইস উদ্ধার করা হয়। আটক রাজিবকে বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকদের সামনে হাজির করে তার অপকর্মের ফিরিস্তি তুলে ধরে র‌্যাব। 

এসময় র‌্যাব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, সালথা উপজেলায় র‌্যাবের একটি দল মাদক বিরোধী অভিযান পরিচালনা করছিল। এসময় গোপন সংবাদের ভিক্তিতে জানতে পারে এসএসসি পরীক্ষার ভুয়া প্রশ্নপত্র বিক্রির জন্য এক ব্যক্তি কাজ করছে। এসময় যুগিকান্দা এলাকা থেকে ভুয়া প্রশ্ন ফাঁসকারী চক্রের অন্যতম হোতা রাজিবকে আটক করা হয়। 

জিজ্ঞাসাবাদে রাজিব জানায় প্রতারণার উদ্দেশে সে নিজেই এসএসসি পরীক্ষাসহ বিভিন্ন পাবলিক পরীক্ষার প্রশ্নপত্র অর্থের বিনিময়ে সরবরাহের জন্য অনলাইন ভিক্তিক একটি ওয়েব পেইজ চালু করে। সেই পেইজ থেকে দেশের বিভিন্ন স্থানে এসএসসি পরীক্ষার্থীদের অগ্রিম প্রশ্নপত্র সরবরাহের লোভ দেখিয়ে নিজের বিকাশ একাউন্টে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নেয়। আটক রাজিবের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। তাকে সালথা থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এই কর্মকর্তা। 

আজকের নড়াইল
আজকের নড়াইল
এই বিভাগের আরো খবর