বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

২৯১

নড়াইল-১ আসনে বইতে শুরু করেছে নির্বাচনী হাওয়া

প্রকাশিত: ৭ নভেম্বর ২০১৮  

আওয়ামী লীগের দুর্গ হিসাবে খ্যাত নড়াইল-১ আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের হাওয়া বইতে শুরু করেছে। নির্বাচনী তফসিল ঘোষণার আগেই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে এখানে মানুষের মধ্যে শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা।এ আসনের মনোনয়ন প্রত্যাশীরা ভোটারদের নির্বাচনী শুভেচ্ছা জানানোর জন্য পোস্টার, ব্যানার, ফেস্টুন নড়াইল-১ আসনের প্রত্যন্ত অঞ্চল থেকে শুরু করে শহরের অলিতে-গলিতে শোভা পাচ্ছে ।

নড়াইলের এ সংসদীয় আসনে ১৯৯১ সাল থেকে এ পর্যন্ত জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীরা বিজয়ী হয়ে আসছেন। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ চায় বিজয়ী হয়ে তাদের ঐতিহ্য ধরে রাখতে। নড়াইল-১ আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতৃত্বাধীন ১৪ দলীয় জোটের একাধিক নেতা সম্ভাব্য প্রার্থী হিসেবে নিজেদের নাম ঘোষণা করে দলীয় মনোনয়ন পেতে দৌড়ঝাপ শুরু করলেও বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোটে মনোনয়ন প্রত্যাশী প্রার্থী একজন বলে জানা গেছে।

নড়াইল সদর উপজেলার ৫টি ইউনিয়ন এবং কালিয়া উপজেলার ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে নড়াইল-১ আসন গঠিত। এ আসনে বরাবর আওয়ামী লীগের প্রার্থীরা বিজয়ী হন। বিগত ২০১৪ সালের নির্বাচনে তিনি আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

আজকের নড়াইল
আজকের নড়াইল
এই বিভাগের আরো খবর