বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

১৮৮

নড়াইল-১ আসনে উপজেলা চেয়ারম্যান ওপর হামলার ঘটনায় আটক

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৮  

নড়াইল-১ আসনে বিএনপির সমর্থকদের হামলায় কালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা খান শামীম রহমান ও খাশিয়াল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খান রাসেল সুইট সহ পাঁচজন আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

গতকাল শুক্রবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যায় কালিয়া উপজেলার খাশিয়াল বাজার এলাকায় এ ঘটনা ঘটে। মাথায় আহত শামীম রহমানকে কালিয়া উপজেলা স্বাস্থ্য্ কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হয়েছে।

এদিকে কালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যানসহ আওয়ামী লীগ নেতাকর্মীদের ওপর হামলার ঘটনায় ওইদিন রাতে বিএনপির তিন সমর্থককে আটক করা হয়েছে।

বিএনপির নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, কালিয়ার খাশিয়াল বাজার এলাকায় বিএনপি প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণাকালে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে কালিয়া উপজেলা চেয়ারম্যান শামীম রহমান কটূক্তি করেন।

তবে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির অভিযোগ অস্বীকার করে বলেন, বিএনপি প্রার্থীর সমর্থকেরা অতর্কিত ভাবে কালিয়া উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা খান শামীম রহমান ওপর হামলা চালায়। এতে শামীম রহমানের মাথা কেটে গেছে। নড়াগাতি থানার ওসি আলমগীর কবির বলেন, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

আজকের নড়াইল
আজকের নড়াইল
এই বিভাগের আরো খবর