শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

১১৮

নড়াইল-১ আসনে আ’লীগের বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

নিজেস্ব প্রতিনিধি

প্রকাশিত: ২৫ ডিসেম্বর ২০১৮  

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার জয় সুনিশ্চিতের লক্ষে নড়াইল-১ আসনে কালিয়া উপজেলার চাঁচুড়ী ও পুরুলিয়া আওয়ামী লীগ ও এর অঙ্গ এবং সহযোগী সংগঠনের উদ্যোগে বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার বিকেল চারটা থেকে শুরু করে সন্ধ্যা সাড়ে পাঁচটা পর্যন্ত উপজেলার চাঁচুড়ী বাজার সংলগ্ন খেলার মাঠে এ জনসভা অনুষ্ঠিত হয়। উপজেলার দূর-দূরন্ত থেকে নৌকার পক্ষে শ্লোগানে শ্লোগানে জনসভা মূখরিত করেন আ.লীগের নেতা-কর্মীরা। 

এ অনুষ্ঠানের সভাপতিত্ব করেন কালিয়া উপজেলা আ’লীগের সভাপতি এসএম হারুনার রশীদ। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড.সুভাষ চন্দ্র বোস, বিশেষ অতিথি ছিলেন-জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড.সোহরাব হোসেন বিশ্বাস ও উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা চেয়ারম্যান ফয়জুর আমীর লিটু, কেন্দ্রিয় যুবলীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, সহ-সম্পাদক কাজী সরোয়ার হোসেন, জেলা যুবলীগের আহবায়ক ওয়াহিদুজ্জামান, চাঁচুড়ী ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম হিরক ও পুরুলিয়া ইউপি চেয়ারম্যান আমিরুল ইসলাম মনি প্রমূখ। 
 
অ্যাড.সুভাষ চন্দ্র বোস প্রধান অতিথির বক্তব্যে বলেন,‘বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ এগিয়ে চলেছে সমৃদ্ধির পথে। দেশের সর্বস্তরের মানুষের ভাগ্য পরিবর্তন করতে শেখ হাসিনা যে প্রতিজ্ঞা করেছিলেন -নিজস্ব অর্থায়নে পদ্মা-সেতু ও মেট্রোরেল প্রকল্প নির্মাণ, বঙ্গবন্ধু স্যাটেলাইট-১ উৎক্ষেপন, রুপপুর পারমানবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ, মাথাপিছু আয় বৃদ্ধি, ৯০ শতাংশ মানুষের বিদ্যুৎ সুবিধা নিশ্চায়ন, দারিদ্রতার হার হ্রাস করাসহ বিভিন্ন উন্নয়ন ও সাফল্য। আর এ এলাকার উন্নয়নে বর্তমান এমপি মুক্তির ভূমিকা অপরিসীম। তাই আগামী ৩০ ডিসেম্বর নৌকা মার্কায় ভোট দিয়ে মুক্তিকে আবারও এমপি হিসেবে বিজয়ী করে সংসদে পাঠানোর আহ্বান জানান তিনি।’ 

সভায় সমাপনী বক্তব্য নড়াইল-১ আসনের বর্তমান এমপি ও আ’লীগের মনোনীত প্রার্থী বি.এম কবিরুল মুক্তি বলেন, ‘আমাকে আসন্ন নির্বাচনে আবারো এমপি হিসেবে পেতে ঐতিহাসিক এই ময়দানে আপনাদের স্মরণকালের বৃহত্তম এ জনসভা প্রমাণ করেছে, চাঁচুড়ী-পুরুলিয়াবাসীর নিকট নৌকার বিকল্প কিছুই নেই। 

আসন্ন সংসদ নির্বাচন আর বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাত-দিন পরিশ্রম করে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে আমাদের সবার ঐক্যবদ্ধ হয়ে থাকতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেশের উন্নয়নে আবার ক্ষমতায় আনতে হবে আমাকে বিপুল ভোটে জয়লাভ করবেন বলে আমি আপনারে নিকট প্রত্যাশা রাখি।
 

আজকের নড়াইল
আজকের নড়াইল
এই বিভাগের আরো খবর