শনিবার   ২৪ আগস্ট ২০১৯   ভাদ্র ৮ ১৪২৬   ২২ জ্বিলহজ্জ ১৪৪০

১২৬

নড়াইলে কালিয়ায় পৌর কাউন্সিলরসহ তিন জনের কারাদন্ড!

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭ জানুয়ারি ২০১৯  

নড়াইলের কালিয়ায় সরকারি কাজে বাধা এবং খাদ্য পরিদর্শক ও কর্মচারীদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করার অপরাধে কালিয়া পৌরসভার কাউন্সিলর শিবনাথ রায় ও তার দুই সহযোগীকে সাত দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (১৫,জানুয়ারী) সন্ধ্যায় ইউএনওর কার্যালয়ে স্থাপিত ভ্রাম্যমান আদালত ওই কারাদন্ডের আদেশ দেন। ভ্রাম্যমান আদালত সুত্রে জানা যায়,খাদ্য দপ্তরের নিয়মিত জরিপকালে কালিয়া পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শিবনাথ রায়ের একটি চালের মিল উপযুক্ততা না থাকায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ বন্ধ করে দেয়। এরই জের ধরে মঙ্গলবার (১৫,জানুয়ারী) বিকাল ৪ টার দিকে শিবনাথ রায়(৫০)ও তার সহযোগী পৌরসভার কার্তিক পুর গ্রামের মো.হেমায়েত শেখের ছেলে রাজু (২৫) ও মির্জাপুর গ্রামের হুমায়ুন মোল্যার ছেলে রওশন মোল্যা (২৪) উপজেলা খাদ্য গুদামে গিয়ে পরিদর্শক মো.আখতারুজ্জামান ও তার অফিসের কর্মচারিদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করাসহ শারিরীকভাবে লাঞ্ছিত করতে উদ্যত হয়। এময় এ ঘটনাটি খাদ্য পরিদর্শক মুঠোফোনে কালিয়ার ইউএনও মো.নাজমুল হুদাকে অবহিত করেন।পরে তিনি তাৎক্ষনিকভাবে পুলিশ ফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছে ওই তিনজনকে হাতে নাতে ধরে আটক করেন।

পরে ওইদিন (১৫,জানুয়ারী) রাতে ইউএনওর কার্যালয়ে স্থাপিত ভ্রাম্যমান আদালতে বিচারক ইউএনও মো. নাজমুল হুদা আটককৃতদেরকে ৭ দিন করে বিনাশ্রম কারাদন্ডের আদেশ দেন। পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম), নড়াইলের কালিয়ায় সরকারি কাজে বাধা এবং খাদ্য পরিদর্শক ও কর্মচারীদের সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করার অপরাধে কালিয়া পৌরসভার কাউন্সিলর শিবনাথ রায় ও তার দুই সহযোগীকে সাত দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেনদন্ডপ্রাপ্তদেরকে নড়াইল জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

আজকের নড়াইল
আজকের নড়াইল
এই বিভাগের আরো খবর