রোববার   ২০ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২০ সফর ১৪৪১

১২৯

চাকার ওপর আলিয়ার বাড়ি!

নিউজ ডেক্স

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০১৯  

‘তোমার জন্য চাকার ওপর বাড়িকে সাজিয়ে তুলতে গিয়ে অসম্ভব মজা পেয়েছি!’ ইনস্টাগ্রামে আলিয়া ভাটকে লিখেছেন গৌরী খান। তিনি বলিউডের অন্যতম সুপারস্টার শাহরুখ খানের স্ত্রী। ইন্টেরিয়র ডিজাইনার হিসেবে মুম্বাইয়ে তাঁর যথেষ্ট খ্যাতি রয়েছে।

বলিউডের বড় বড় তারকার নতুন ফ্ল্যাট তিনি সাজিয়ে দিয়েছেন। এমনকি বিভিন্ন করপোরেট অফিস, হোটেল আর রেস্তোরাঁর অন্দরসজ্জার কাজও করেছেন। কিন্তু এবার তিনি যে বাড়িটির অন্দরসজ্জার নকশা ও কাজ করেছেন, তা ইট-পাথর-সিমেন্ট-রড-কাঠ দিয়ে তৈরি নয়, পুরো বাড়িটি চার চাকার ওপর। এর নাম ভ্যানিটি ভ্যান। বলিউডের অনেক জনপ্রিয় তারকার ব্যক্তিগত ভ্যানিটি ভ্যান রয়েছে।

 

আলিয়া ভাট তাঁর এই গাড়ির নাম দিয়েছেন ‘চলতি কা নাম বাড়ি’। বাড়ির বাইরে এটি তাঁর আরেকটি বাড়ি। যখন আউটডোর শুটিংয়ে থাকেন, তখন শটের বাইরে বেশির ভাগ সময় তিনি এখানেই কাটান। তাই এর অন্দরসজ্জার দিকটিতেও বেশ গুরুত্ব দিয়েছেন। এই দিক ঠিকমতো করার জন্য দায়িত্ব দেন গৌরী খান আর তাঁর প্রতিষ্ঠান গৌরী খান’স ডিজাইনসকে।

 

 

এরই মধ্যে আলিয়া ভাটের ভ্যানিটি ভ্যানের অন্দরসজ্জার কাজ শেষ হয়েছে। ভ্যানিটি ভ্যানে ঢুকে আলিয়া ভাট তো মহাখুশি! তিনি যেমন যেমন চেয়েছিলেন, গৌরী খান তার চেয়েও চমৎকার কাজ করেছেন। এখন পর্যন্ত যাঁরা আলিয়া ভাটের ভ্যানিটি ভ্যান ‘চলতি কা নাম বাড়ি’র ভেতরটা দেখেছেন, সবাই অবাক হয়েছেন, প্রশংসা করেছেন। এই ভ্যানিটি ভ্যানে ঢুকেই কয়েকটি ছবি তুলেছেন আলিয়া ভাট। এই ছবিগুলোতে তাঁর সেই মুগ্ধতা বেশ ফুটে উঠেছে। গতকাল শনিবার সন্ধ্যায় ছবিগুলো তিনি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। তিনি লিখেছেন, ‘আমার নতুন চলমান বাড়ির কয়েক ঝলক।’ একই ছবি ইনস্টাগ্রামে আলাদা পোস্ট করেছেন গৌরী খান। ছবির সঙ্গে দুজনই দুজনকে ধন্যবাদ জানিয়েছেন।

এদিকে বিয়ের আগেই আলিয়া ভাট নিজের সম্পদ বাড়ানোর দিকে নজর দিয়েছেন। সম্প্রতি মুম্বাইর জুহুতে তিনি নতুন একটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন। ডিএনএর প্রতিবেদন থেকে জানা গেছে, ২ হাজার ৩০০ বর্গফুটের এই ফ্ল্যাটের দাম ১৩ কোটি ১১ লাখ রুপি। ফ্ল্যাট আর তার আশপাশের পরিবেশ এতটাই পছন্দ হয়েছে যে আলিয়া ভাট প্রকৃত দামের (প্রায় সাত কোটি রুপি) চেয়ে প্রায় দ্বিগুণ দিয়ে ফ্ল্যাটটি কিনেছেন। একই অ্যাপার্টমেন্টে ২০১৫ সালে আলিয়া ভাট আরও দুটি ফ্ল্যাট কিনেছেন বলিউডের বরেণ্য অভিনেতা অনুপম খেরের কাছ থেকে। ওই দুটি ফ্ল্যাটের দাম ৫ কোটি ১৬ লাখ রুপি ও ৩ কোটি ৮৩ লাখ রুপি।

আলিয়া ভাটের নতুন এই বিলাসবহুল ফ্ল্যাটের অন্দরসজ্জার কাজ করেছেন রিচা বহেল। শুধু অন্দরসজ্জার কাজে খরচ হয়েছে তিন কোটি রুপি। এখন অনেকেই প্রশ্ন করছেন, রণবীর কাপুরের সঙ্গে বিয়ের পর থাকার জন্য আলিয়া ভাট এই ফ্ল্যাট কিনেছেন?

আজকের নড়াইল
আজকের নড়াইল