বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

২২৯

খোশ মেজাজে শ্রাবন্তী

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৮  

টালিগঞ্জের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন। স¤প্রতি ‘বঙ্গ প্রবাসী মিলাপ ২০১৮’ অংশ নিতে দুবাই গিয়েছিলেন শ্রাবন্তী। অনুষ্ঠান তো ছিলই।

পাশাপাশি দুবাইকে নতুন করে আবিষ্কারও করেছেন তিনি। এই সফরে শ্রাবন্তী মরুভ‚মিতে একটি ঈগলের সঙ্গে পোজ দিয়ে ছবি তুলেছেন। আর সেটি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য পোস্ট করেছেন। ছবিতে হাস্যোজ্জ্বল শ্রাবন্তী দেখলেই বোঝা যায় তিনি কতটা ফুরফুরে মেজাজে রয়েছেন। ক’দিন আগেই শ্রাবন্তী অভিনীত ‘বাঘ বন্দি খেলা’ সিনেমাটি মুক্তি পেয়েছে।

সিনেমায় তার অভিনয়ও প্রশংসিত হয়েছে। এ ছাড়া নায়িকা এই মুহূর্তে হরনাথ চক্রবর্তীর ‘ভ‚তচক্র প্রাইভেট লিমিটেড’ এবং অভিমন্যুর ‘টেকো’র কাজ করছেন শ্রাবন্তী। এ ছাড়া শ্রাবন্তী বাংলাদেশের ‘যদি একদিন’ নামে চলচ্চিত্রে অভিনয় করেছেন। তার বিপরীতে রয়েছেন জনপ্রিয় সঙ্গীত তারকা ও অভিনেতা তাহসান খান।

মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ পরিচালিত সিনেমাটি প্রযোজনা করেছে বেঙ্গল মাল্টিমিডিয়া। সিনেমায় তাহসান-শ্রাবন্তী ছাড়া আরো অভিনয় করেছেন তাসকিন, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। বিশেষ একটি চরিত্রে দেখা যাবে শিশুশিল্পী রাইসাকে। স¤প্রতি সিনেমাটির টিজার অনলাইনে প্রকাশিত হয়েছে।

আজকের নড়াইল
আজকের নড়াইল