বৃহস্পতিবার   ২২ আগস্ট ২০১৯   ভাদ্র ৭ ১৪২৬   ২০ জ্বিলহজ্জ ১৪৪০

১৩০

কালিয়ায় বিএনপির সভাপতি গ্রেফতার

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৭ ডিসেম্বর ২০১৮  

নড়াইল-১ আসনে আওয়ামী লীগ প্রার্থী কবিরুল হক মুক্তির সমর্থকদের ওপর হামলা মামলার আসামি কালিয়া উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেনকে (৫৫) গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার (১৭ ডিসেম্বর) ভোরে কালিয়ার জোঁকা গ্রাম থেকে তাকে  গ্রেফতার করা হয়েছে। এর আগে গত শনিবার (১৫ ডিসেম্বর) রাতে কালিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান খান শামীম রহমান বাদী হয়ে নড়াগাতি থানায় শনিবার ৭৩ জনের নামে মামলা দায়ের করেন। এ মামলায় গত দু’দিনে  বিএনপির ১৭ নেতাকর্মী ও সমর্থককে গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে। 

১৪ ডিসেম্বর সন্ধ্যায় কালিয়া উপজেলার খাশিয়াল বাজার এলাকায় নড়াইল-১ আসনে বিএনপি প্রার্থী বিশ্বাস জাহাঙ্গীর আলমের সমর্থকদের হামলায় খান শামীম রহমান, খাশিয়াল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান খান রাসেল সুইটসহ আওয়ামী লীগ প্রার্থীর পাঁচ সমর্থক আহত হয়েছেন বলে অভিযোগ রয়েছে। 

এ ব্যাপারে বিএনপির নেতাকর্মীরা বলেন, কালিয়ার খাশিয়াল বাজার এলাকায় বিএনপি প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণাকালে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে উপজেলা চেয়ারম্যান শামীম রহমান কটূক্তি করেন। 
তবে আওয়ামী লীগের নেতাকর্মীরা বিএনপির অভিযোগ অস্বীকার করে বলেন, বিএনপি প্রার্থীর সমর্থকেরা অতর্কিত ভাবে কালিয়া উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা খান শামীম রহমান ওপর হামলা চালায়। 

আজকের নড়াইল
আজকের নড়াইল
এই বিভাগের আরো খবর