বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ৪ ১৪২৬   ১৯ মুহররম ১৪৪১

২১২

উদ্যোক্তা নাদিয়া

নিউজ ডেস্ক

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৮  

সময়ের জনপ্রিয় অভিনেত্রী সালহা খানম নাদিয়া অভিনয়ের বাহিরে হতে চান সফল উদ্যোক্তা। এ স্বপ্ন তার অনেক দিনের। মা-বাবা দুজনই ব্যবসায়ী হওয়ায় হওয়ার সুবাদে পারিবারিক সুত্রেই ব্যবসার প্রতি ভালোবাসা তৈরি হয়েছে তার। এবার তিনি উদ্যোক্তা হয়ে শুরু করতে যাচ্ছেন একটি রেস্টুরেন্ট।

এ বিষয়ে ডেইলি বাংলাদেশকে নাদিয়া বলেন, মা-বাবাকে দেখে অনুপ্রানিত হয়েছি। অনেক দিনের ইচ্ছা ছিল অভিনয়ের বাহিরে কিছু করার। সেই জায়গা থেকে ভাবলাম একজন উদ্যোক্তা হতে। এবার ছোট পরিসরে নিজের অর্থায়নে একটি রেস্টুরেন্ট করতে যাচ্ছি। আগামী ১৫ তারিখ এর আনুষ্ঠানিক উদ্ধোধন হবে। এ সময় শোবিজের অনেকেই উপস্থিত থাকবেন।

 

1.উদ্যোক্তা নাদিয়া

নাদিয়া আরো জানান, তার রেস্টুরেন্টটির নাম ‘স্মাট ক্যাফে’। এটি রাজধানীর ওয়ারীর ১/জি ফোল্ডার স্ট্রিটতে অবস্থিত। এখানে ভোজন রশিক লোকজনের জন্য সুভল মূল্যে দেশি-বিদেশী নানা রকমের খাবারের ব্যবস্থা থাকবে।

নাদিয়া নাটক ও বিজ্ঞাপনের কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। সম্প্রতি আজাদ আল মামুনের নির্দেশনায় ‘গুপ্ত প্রেম’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন। এতে তার বিপরীতে অভিনয় করেছেন ইমন। শীঘ্রই নাটকটি একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে।

আজকের নড়াইল
আজকের নড়াইল